চরভদ্রাসন বাজারে চুরি প্রতিরোধ সভা অনুষ্ঠি,
চরভদ্রাসন বাজারে চুরি প্রতিরোধ সভা অনুষ্ঠি,

চরভদ্রাসন বাজারে চুরি প্রতিরোধ সভা অনুষ্ঠি,

সাজ্জাদ হোসেন সাজু (বিশেষ প্রতিনিধি )

ন্তফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর বাজারে চুরি প্রতিরোধে গত বৃহস্পতিবার রাত ৯ টায় এক সভা অনুষ্ঠিত হয়ছে,চরভদ্রাসন হাট /বজার বণিক সমবায় সমিতি লিঃ এর অফিস কক্ষে এ সভার আয়োজন করা হয়,। সভায় সভাপতিত্ব করেন উক্ত বণিক সমবায় সমিতির সভাপতি মো শহিদুল ইসলাম মোল্লা, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন, সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, চরভদ্রাসন থানার এসআই জগন্নাথ ,উক্ত সমবায় সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম, সহ-সভাপতি কামাল মোল্লা, ব্যবসায়ী শহীদ মোল্লা, আজহার বেপারী ও সেখ মুসলিম উদ্দিন প্রমূখ,।বক্তারা সম্প্রীতি চরভদ্রাসন বাজারে এক রাতে ৩ দোকানে চুরির বিষয়টি উল্লেখ করে, শম্কা প্রকাশ করেন,রাত্রিকালীন বাজার পাহাড়ার বিষয়টি, আর ও জোরদার করার জন্য অনুরোধ করেন, সভায়
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সম্প্রীতি এক রাতে
বাজারের দিন দোকান চুরির ঘটনাটি আমরা গভীরভাবে তদন্ত করে চলেছি, বাজারের চুরির ঘটনা প্রতিরোধ করার জন্য, তিনি সকলকে সহায়তা করার জন্য আহ্বান জানান


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d